আমরা চাই, আপনি Dear Me থেকে কেনা প্রতিটি পণ্যই ভালোবাসুন। তবে যদি কোনো কারণে আপনি সন্তুষ্ট না হন এবং পণ্যটি ফেরত দিতে চান, সেক্ষেত্রে: ডেলিভারির তারিখ থেকে ৫ দিনের মধ্যে আমাদেরকে ইমেইল করে রিটার্নের অনুরোধ জানাতে হবে। ইমেইলে অর্ডারের বিস্তারিত তথ্য প্রদান করুন। যোগাযোগের ঠিকানা:
ইমেইল: [email protected]

ভুল পণ্য ডেলিভারি বা প্যাকেজে পণ্য না থাকলে করণীয়

যদি কোনো ভুল পণ্য ডেলিভারি হয় অথবা প্যাকেজের মধ্যে কোনো পণ্য না থাকে, সেক্ষেত্রে:
ডেলিভারির তারিখ থেকে ২ দিনের মধ্যে আমাদেরকে নিচের মাধ্যমগুলোর যেকোনো একটিতে যোগাযোগ করতে হবে:
ইমেইল: [email protected]
মোবাইল: 01612462334
যোগাযোগের সময় নিচের তথ্যগুলো প্রদান করুন:
অর্ডার আইডি
ইনভয়েস কপি (হার্ড কপি বা সফট কপি)
আপনার অভিযোগ/অনুরোধের বিস্তারিত বিবরণ
প্রাপ্ত পণ্যের স্পষ্ট ছবি ও প্যাকেজের বাইরের লেবেলের ছবি (বিস্তারিত যাচাইয়ের জন্য)

আমরা প্রয়োজনীয় সব তথ্য পাওয়ার পর আমাদের কাস্টমার কেয়ার টিম ২৪ ঘণ্টার মধ্যে আপনার সমস্যার সমাধানের জন্য কাজ করবে।

ক্ষতিগ্রস্ত পণ্য ডেলিভারির ক্ষেত্রে করণীয়

যদি কোনো ভুল পণ্য ডেলিভারি হয় অথবা প্যাকেজের মধ্যে কোনো পণ্য না থাকে, সেক্ষেত্রে:
ডেলিভারির তারিখ থেকে ২ দিনের মধ্যে আমাদেরকে নিচের মাধ্যমগুলোর যেকোনো একটিতে যোগাযোগ করতে হবে:
ইমেইল: [email protected]
মোবাইল: 01612462334
যোগাযোগের সময় নিচের তথ্যগুলো প্রদান করুন:
অর্ডার আইডি
ইনভয়েস কপি (হার্ড কপি বা সফট কপি)
আপনার অভিযোগ/অনুরোধের বিস্তারিত বিবরণ
প্রাপ্ত পণ্যের স্পষ্ট ছবি ও প্যাকেজের বাইরের লেবেলের ছবি (বিস্তারিত যাচাইয়ের জন্য)

আমরা প্রয়োজনীয় সব তথ্য পাওয়ার পর আমাদের কাস্টমার কেয়ার টিম ২৪ ঘণ্টার মধ্যে আপনার সমস্যার সমাধানের জন্য কাজ করবে।

পণ্যের কোনো সমস্যা থাকলে

যদি পণ্যের কোন সমস্যা নজরে আসে, সেক্ষেত্রে:
ডেলিভারির তারিখ থেকে ২ দিনের মধ্যে আমাদেরকে নিচের মাধ্যমগুলোর যেকোনো একটিতে যোগাযোগ করতে হবে:
ইমেইল: [email protected]
মোবাইল: 01612462334
যোগাযোগের সময় নিচের তথ্যগুলো প্রদান করুন:
অর্ডার আইডি
ইনভয়েস কপি (হার্ড কপি বা সফট কপি)
আপনার অভিযোগ/অনুরোধের বিস্তারিত বিবরণ
প্রাপ্ত পণ্যের স্পষ্ট ছবি ও প্যাকেজের বাইরের লেবেলের ছবি (বিস্তারিত যাচাইয়ের জন্য)

আমরা প্রয়োজনীয় সব তথ্য পাওয়ার পর আমাদের কাস্টমার কেয়ার টিম ২৪ ঘণ্টার মধ্যে আপনার সমস্যার সমাধানের জন্য কাজ করবে।

অর্ডার বাতিল নীতিমালা (Cancellation Policy)

আপনি আপনার অর্ডার বাতিল করতে চান, তাহলে নিচের যেকোনো উপায়ে আমাদের সাথে যোগাযোগ করুন:
ইমেইল: [email protected]
মোবাইল: 01612462334
সময়: সকাল ১১:৩০ টা থেকে রাত ৮:৩০ টা পর্যন্ত
যদি অর্ডার ইতিমধ্যে ডেলিভারির জন্য পাঠানো হয়ে যায়, তবে সেটি বাতিল করা সম্ভব হবে না।

যদি আপনি ডেলিভারির সময় পণ্য গ্রহণ করতে না চান, তাহলে ডেলিভারির সময় পার্সেলটি গ্রহণ না করে সরাসরি রিফিউজ করতে পারবেন। একবার ডেলিভারি সম্পন্ন হলে অর্ডার আর ফেরত নেওয়া হবে না।

অর্ডার ডেলিভার্ড দেখাচ্ছে কিন্তু আপনি পণ্য পাননি

যদি আপনার অর্ডারটি “ডেলিভার্ড” হিসেবে দেখায় কিন্তু আপনি পণ্যটি গ্রহণ না করে থাকেন, তাহলে:
ডেলিভারির তারিখ থেকে ২ দিনের (৪৮ ঘণ্টার) মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন:

ইমেইল: [email protected]
মোবাইল: 01612462334

আমাদের কাস্টমার ডিলাইট টিম দ্রুততম সময়ে আপনার সমস্যার সমাধান করবে।

পণ্য ক্রয়ের উপর শিপিং চার্জ

BDT 1999 টাকার বেশি অর্ডারের ক্ষেত্রে আমরা ফ্রি শিপিং প্রদান করি (যা সময় অনুযায়ী পরিবর্তিত হতে পারে)।

এছাড়াও, ক্যাশ অন ডেলিভারি (COD) সেবার জন্য কোনো অতিরিক্ত চার্জ নেওয়া হয় না।

চেকআউট করার সময় প্রদর্শিত শিপিং চার্জই চূড়ান্ত হিসাবে গণ্য হবে।