রিটার্ন, রিফান্ড, অর্ডার বাতিল ও এক্সচেঞ্জ নীতিমালা
রিটার্ন ও রিফান্ডের ক্ষেত্রে আমরা একসাথে যা করতে পারি
Thank you for reading this post, don't forget to subscribe!১
যদি আপনি ভুল বা মেয়াদোত্তীর্ণ পণ্য পেয়ে থাকেন, তবে ডেলিভারির তারিখ থেকে ৫ দিনের মধ্যে রিটার্ন বা রিপ্লেসমেন্টের অনুরোধ জানাতে হবে।
অর্ডার এবং যোগাযোগের বিস্তারিত তথ্যসহ অনুরোধ পাঠান: [email protected]
২
আপনার রিটার্ন অনুরোধ পর্যালোচনার জন্য আমাদের ৭ কর্মদিবস সময় দিন।
৩
আপনার রিটার্ন অনুরোধ পর্যালোচনা করার পর, আমাদের কুরিয়ার পার্টনারকে আপনার ঠিকানা থেকে পণ্য সংগ্রহের জন্য পাঠানো হবে।
৪
যদি আপনার লোকেশনে আমাদের রিভার্স পিকআপ সার্ভিস উপলব্ধ না থাকে, সেক্ষেত্রে আপনাকে নিজ দায়িত্বে যেকোনো নির্ভরযোগ্য কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য পাঠাতে হবে।
৫
আপনার রিটার্নকৃত পণ্য আমাদের হাতে পৌঁছানোর পর, আমরা তা আপনার অভিযোগের ভিত্তিতে যাচাই করবো এবং তারপরে রিপ্লেসমেন্ট বা রিফান্ড প্রক্রিয়া শুরু করবো।
দয়া করে লক্ষ্য করুন, রিপ্লেসমেন্ট সম্পূর্ণভাবে স্টক প্রাপ্যতার উপর নির্ভর করবে।
কোন কোন শর্তে আপনি পণ্য রিটার্ন/রিপ্লেস করতে পারবেন?
- ভুল পণ্য ডেলিভারি হয়েছে
- মেয়াদোত্তীর্ণ পণ্য ডেলিভারি হয়েছে
- ক্ষতিগ্রস্ত পণ্য ডেলিভারি হয়েছে
- অসম্পূর্ণ অর্ডার — অর্থাৎ প্যাকেজে পণ্য অনুপস্থিত থাকা
নিম্নোক্ত শর্তে রিটার্ন/রিপ্লেসমেন্টের অনুরোধ গ্রহণযোগ্য হবে না
- পণ্য খোলা, ব্যবহৃত বা পরিবর্তিত হলে
- মূল প্যাকেজিং (মোনো কার্টন, লেবেল ইত্যাদি) অনুপস্থিত হলে
- ডেলিভারির তারিখ থেকে ৫ দিনের পরে রিটার্ন/রিপ্লেসমেন্টের অনুরোধ করা হলে
- ডেলিভারির তারিখ থেকে ২ দিনের পরে ক্ষতিগ্রস্ত বা অনুপস্থিত পণ্যের অভিযোগ জানানো হলে
রিটার্ন প্রক্রিয়া কীভাবে সম্পন্ন হয়?
আপনি কোনো পণ্য রিটার্ন করার অনুরোধ জানালে, পণ্য সংগ্রহের জন্য একটি পিকআপ শিডিউল করা হবে।
আমাদের কুরিয়ার পার্টনার আপনার রিটার্ন অনুরোধ গ্রহণের পর ৫-৭ কর্মদিবসের মধ্যে পণ্যটি সংগ্রহ করবে।
সংগ্রহ করা পণ্যটি আমাদের ওয়্যারহাউসে নিয়ে যাওয়া হবে এবং সেখানে আমাদের কোয়ালিটি কন্ট্রোল টিম কর্তৃক পণ্যটি যাচাই করা হবে।
যদি পণ্যটি কোয়ালিটি কন্ট্রোল পরীক্ষায় উত্তীর্ণ হয়, তাহলে রিফান্ড প্রসেস শুরু করা হবে।